Header Ads

W3Schools.com

Singer Imran Biography

ইমরান মাহমুদুল


পূর্ণ নাম: মোঃ মাহমুদুল হক ইমরান
ডাকনাম: ইমরান
জন্ম তারিখ: 5 মে, 1991
জন্মস্থান: উত্তরা, ঢাকা, বাংলাদেশ
পেশা: গায়ক, সুরকার
পেশায় জড়িত:  ২008-বর্তমান
ধর্ম: ইসলাম
রাশিচক্র সাইন: কুমারী

ইমরান মাহমুদুল বাংলাদেশের বিখ্যাত গায়ক, যিনি বর্তমানে তার রোম্যান্স স্পর্শ গানের জন্য দেশে জনপ্রিয়। প্রকৃতপক্ষে, গায়ক ইমরান দেশের সঙ্গীত শিল্পে একটি নতুন মাত্রা যোগ করা। তিনি তাঁর গান 'বলতে বলতে চলতে চলতে' দ্বারা একটি ইতিহাস তৈরি করেছেন যেটি ইউটিউবে সর্বাধিক জনপ্রিয় বাংলাদেশী গান। এই গানের মধ্যে, তিনি মডেল তানজিন তীষা সঙ্গে অভিনয় করেন।



ইমরান প্রারম্ভিক জীবন:
1991 সালের 5 মে বাংলাদেশের উত্তরা, ঢাকা, বাংলাদেশে জন্মগ্রহণ করেন ইমরান। তিনি প্রকৌশল বিশ্ববিদ্যালয় অধ্যয়ন করেন; 2008 সালে চ্যানেল আই সেরা কন্ঠতে যোগ দিতে এইচএসসি পরীক্ষায় অংশ নেননি। তিনি সঙ্গীত প্রতিযোগিতায় প্রথম রানার আপ হয়ে ওঠে এবং বাদ্যযন্ত্রের যাত্রা শুরু করেন এখন, তিনি দেশের একজন সেরা গায়ক ।

ইমরান ক্যারিয়ার:
ইমরান মাহমুদুল ২008 সালে মুভি 'ভালোবাশার লাল গোলাপ' গানের মাধ্যমে সঙ্গীত উপন্যাসে আত্মপ্রকাশ করেন এবং অন্য কিংবদন্তী গায়ক সাবিনা ইয়াসমিনের সাথে অভিনয় করেন। তারপর তিনি একটি মিশ্র অ্যালবাম 'Rongdhanu' Sharmin সঙ্গে 2010 সালে, ইমরান তার প্রথম স্টুডিও অ্যালবাম 'Shopnoloke' মধ্যে সঞ্চালিত Arfin Rumey দ্বারা বৈশিষ্ট্যযুক্ত যেখানে Sabina ইয়াসমিন এবং Sabrina পোর্শী গেয়েছিলেন দুই বছর পর, তিনি ২013 সালে দ্বিতীয় অ্যালবাম 'তুমির' মুক্তি দেন।


এরপর ইমরান ২015 সালে অ্যালবাম 'বলতে বলতে চলতে চলতে' এ কর্মজীবন শুরু করে দিয়েছিলেন, অ্যালবামটির শিরোনাম ট্র্যাক এতটাই হিট হয়ে গিয়েছিল, বর্তমানে এটি সবচেয়ে ইউটিউবে বেশি ভিউ হওয়া বাংলাদেশী গান । একক ট্র্যাক 10 মিলিয়ন ভিউ স্পর্শ করেছে। 'মানেনা মন' বাংলাদেশের অন্য জনপ্রিয় গান। 2012 সালে,  তার চতুর্থ সংগীত অ্যালবাম 'বহুদূরে' ইগল মিউজিকের অধীনে মুক্তি পায়।

1 comment:

Powered by Blogger.